Pages

29 August, 2011

দুর্ঘটনার পর লাশ নিয়ে পালাচ্ছিলেন চালক

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে আজ রোববার দুর্ঘটনার পর লাশ নিয়ে পালিয়ে যাওয়ার সময় ধরা পড়েছেন এক বাসচালক। তবে দুর্ঘটনার শিকার ওই কিশোরের পরিচয় পাওয়া যায়নি। অন্যদিকে পাবনা ও বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও দুজন। আহত হয়েছেন তিনজন। আমাদের অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর:
গোয়ালন্দ (রাজবাড়ী): আজ সকাল সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ফেরিঘাটে ডিলাক্স পরিবহন নামের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই অজ্ঞাতনামা ওই কিশোর (১৫) নিহত হয়। চালক বিষয়টি বুঝতে পেরে দ্রুত ওই কিশোরের লাশ বাসে উঠিয়ে ফরিদপুরের উদ্দেশে রওনা দেন। দৌলতদিয়া ঘাটের কর্তব্যরত এক পুলিশ কনস্টেবল তখন অন্য পুলিশ সদস্যদের নিয়ে বাসটিকে আটকানোর চেষ্টা করলেও চালক বাসটি নিয়ে পালিয়ে যায়। পরে ওই মহাসড়কের দৌলতদিয়া ক্যানেল ঘাট এলাকার কর্তব্যরত ডিএমপির উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম ও গোয়ালন্দ থানা পুলিশ চালকসহ বাসটিকে আটক করে এবং লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পাবনা: আজ দুপুরে সদর উপজেলার জাফরাবাদ এলাকায় পাবনা-নগরবাড়ী মহাসড়কে সিএনজিচালিত একটি লেগুনা চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় পতন হোসেন (৩৫) নামে লেগুনার চালক নিহত এবং তিন যাত্রী আহত হন। নিহত চালকের বাড়ি উপজেলার আতাইকুলা গ্রামে। আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আতাইকুলা থানার এসআই আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বাগেরহাট: আজ দুপুরে সদর উপজেলার বৈটপুর মোড়ে বাগেরহাট-পিরোজপুর সড়কে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় রোকেয়া বেগম (৪৫) নামে এক পথচারী নিহত হন। রোকেয়া সদর উপজেলার চিতলী বৈটপুর গ্রামের মৃত আক্কাস আলী শেখের স্ত্রী। নিহত রোকেয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সৌজন্যেঃ প্রথম আলো

No comments: